পেনিস শক্ত রাখার ঔষধ

পেনিস শক্ত রাখার ঔষধ


পুরুষাঙ্গকে ইংরেজিতে পেনিস বলা হয়ে থাকে। পুরুষের জন্য পেনিস খুবই গুরুত্বপূর্ণ একটি অঙ্গ কেননা এটার মাধ্যমে সন্তান জন্ম দেওয়া হয়ে থাকে। তাই অবশ্যই আমাদের এটাকে সঠিকভাবে রক্ষণাবেক্ষণ ও যত্ন নেওয়া জরুরি। অনেক সময় পুরুষের পেনিস শক্ত হয় না অর্থাৎ অনেক চেষ্টা করেও তারা পেনিস শক্ত করতে পারেন না। তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে আলোচনা করবো পেনিস লোহার মতো শক্ত করার উপায়,পেনিস শক্ত রাখার ঔষধ ও পেনিস শক্ত রাখার জন্য কি কি করা যেতে পারে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-



পেনিস শক্ত করার উপায় 


পেনিস লোহার মতো শক্ত করার জন্য অবশ্যই আমাদের পেনিস কে যত্ন নিতে হবে। আমাদের পেনিসে কোন ধরনের হাড় বা পেশি নেই তাই আমাদের প্রেমের উথিত অবস্থায় এতটাই শক্ত হয়ে ওঠে যা নেতিয়ে ফেলা অসম্ভব। কেননা এই সময়টাতে পেনিসে অতিরিক্ত পরিমাণে রক্ত সঞ্চালন হয়ে থাকে। 


তবে অনেক ক্ষেত্রে দেখা যায় যে পুরুষের মাত্রাতিরক্ত হস্তমৈথুনের ফলে বা বয়সের কারণে ও অন্যান্য নানা রকম সমস্যার কারণে পুরুষের লিঙ্গের শিরা গুলি আস্তে আস্তে নিস্তেজ হওয়া শুরু করে। তাই এ সময়টাতে আমরা অনেক বেশি চিন্তিত হয়ে পড়ি। এই সমস্যা দূর করার জন্য পেনিসে টাইটান জেল ব্যবহার করতে পারেন। টাইটান জেল ব্যবহার করার ফলে পেনিসে রক্ত চলাচল স্বাভাবিক হবে এবং অনেক শক্ত হয়ে যাবে।এটি কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই আপনার পেনিসের রক্ত চলাচল কয়েকদিনের মধ্যেই বাড়িয়ে তুলবে। তাছাড়া এটা আগে তুলনায় পেনিস বড় ও লম্বা করে তুলতে সাহায্য করবে। 



পেনিস শক্ত রাখার ঔষধ। লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ


পেনিস লোহার মতো শক্ত কিভাবে করতে হয় আপনারা ইতিমধ্যে হয়তো জেনে গিয়েছেন। আমি এবার আপনাদেরকে জানাবো পেনিস দীর্ঘক্ষণ শক্ত রাখার ঔষধ সম্পর্কে। পেনিস লোহার মতো শক্ত রাখার জন্য বায়োমেনিনস প্লাস ঔষধ সেবন করতে পারেন। এই ওষুধটি কয়েক সপ্তাহ সেবন করার মাধ্যমে দ্রুত বীর্যপাতের সমস্যা, লিঙ্গের ইস ফাংশন জনিত সমস্যা, লিঙ্গ শক্ত না হওয়ার সমস্যা খুবই দ্রুত সময়ের মধ্যে দূর করবে। এই ওষুধটি যেকোনো প্রাপ্তবয়স্ক পুরুষ খুব সহজেই সেবন করতে পারবে। 


অনেক পুরুষ রয়েছে যারা সহবাস করতে গেলেই অল্পতেই বীর্যপাত হয়ে যায় তারা চাইলে এই ওষুধটি ব্যবহার করতে পারেন। এই ওষধটি ব্যবহার করার মাধ্যমে সহবাসের সময় লিঙ্গ লোহার মতো শক্ত হয়ে থাকবে এবং কোনভাবেই উত্থান হবে না। তবে এই ওষুধটির দাম একটু বেশি হয় অনেকেই কিনতে পারেন না। বর্তমানে এই ওষুধটি যদি বাজার থেকে কিনতে চান তাহলে ১২৫০ টাকার মধ্যে দাম পড়ে যাবে। তাই যাদের লিঙ্গ নিস্তেজ হয়ে গিয়েছে তারা পেনিস শক্ত করার জন্য টাইটান গোল্ড ও বায়োমেনিক্স প্লাস ঔষধটি ব্যবহার করতে পারেন। তাহলে যাদের পুরুষত্বহীনতা ও অধিক সময় সহবাস করতে সমস্যা হয়ে থাকে তাদের সমস্যাটি দূর হয়ে যাবে। 



পেনিস শক্ত রাখার ঔষধ হোমিওপ্যাথি


হোমিওপ্যাথি ঔষধ ব্যবহারের মাধ্যমে রোগীর কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই সমস্যাটি দূর হবে। যাদের লিঙ্গ উত্থান জনিত সমস্যা বা পেনিস শক্ত হয় না তারা চাইলে একবার হোমিও চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। কেননা হোমিওপ্যাথিতে এমন অনেক ওষুধ রয়েছে যেগুলো সেবনের মাধ্যমে খুবই দ্রুত সময়ের মধ্যে এই সমস্যাটা থেকে মুক্তি পেয়ে যাবেন।



পেনিসের আদর্শ সাইজ কত


পেনিসের আদর্শ সাইজ কত বা পেনিস কত বড় হতে পারে এই নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। পেনিসের আদর্শ সাইজ হচ্ছে উত্তেজিত অবস্থায় ৪ থেকে ৬ ইঞ্চি। এর থেকে যদি ছোট হয়ে থাকে তাহলে মিলনের সময় অনেক ক্ষেত্রে সমস্যা হয়ে থাকে। আবার এর থেকে যদি বেশি বড় হয়ে থাকে তাহলে সঙ্গিনী মিলনের সময় ব্যথা পেতে পারে। অনেক বিশেষজ্ঞের মতে পুরুষের পেনিসের সাইজ তিন থেকে পাঁচ ইঞ্চি হলেই সে নারীকে সঠিক তৃপ্তি দিতে পারে। 



শেষ কথা, আশা করি আজকের পোস্টে যারা পড়েছেন তারা পেনিসের রক্ত সঞ্চালন বৃদ্ধির উপায় বা পেনিস শক্ত রাখার ঔষধ এই বিষয় সম্পর্কে মোটামুটি ধারণা পেয়েছেন।তারপরও যদি এই নিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ । 


পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url